ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটচাঁদপুরে ট্রাক্টরের ধাক্কায় যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
কোটচাঁদপুরে ট্রাক্টরের ধাক্কায় যুবকের মৃত্যু প্রতীকী ছবি

ঝিনাইদহ: ঝিনাইদহ কোটচাঁদপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের ধাক্কায় মাহমুদুল হাসান (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রবি নামে এক যুবক আহত হয়েছেন।

 

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে ওই উপজেলার ডালিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহমুদুল যশোর জেলার গতখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, মাহমুদুল ও রবি কালীগঞ্জে একটি টোবাকো কোম্পানিকে চাকরি করতেন। তারা কোটচাঁদপুরের বিভিন্ন এলাকায় মোটরসাইকেলে কোম্পানির টাকা কালেকশন করছিলেন। পথে তারা তালিনা হয়ে কোটচাঁদপুরের দিকে আসছিল। এ সময় ডালিমপুর (বেলেমাঠপাড়া) এলাকায় এলে পেছন থেকে আসা একটি মাটিটানা ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মাহমুদুল ও রবি। স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মাহমুদুল হাসানকে মৃত ঘোষণা করেন। আহত রবিকে কোটচাঁদপুরে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর হাসপাতালে নেওয়া হয়েছে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad