ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

ড্রাম ট্রাক কেড়ে নিলো ২ ভাইয়ের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
ড্রাম ট্রাক কেড়ে নিলো ২ ভাইয়ের প্রাণ নিহতদের বাড়িতে স্বজনদের ভিড় ও আহাজারি

রাজবাড়ী: রাজবাড়ীতে বালু বোঝাই একটি ড্রাম ট্রাকের চাপায় শেখ মো. মাহফুজুর রহমান সিফাত ( ১৭) ও সাকিব (১১) নামে মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছে। উভয়ে সম্পর্কে আপন চাচাতো ভাই।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিফাত জেলা সদরের চন্দনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. রবের ছেলে এবং সাকিব চন্দনী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ধাওয়াপাড়া গ্রামের লোকমান শেখের ছেলে।

সিফাত রাজবাড়ী সরকারি কলেজে মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির এবং সাকিব ধাওয়াপাড়া এলাকার চরপদ্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

চন্দনী ১নং ওয়ার্ড ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন সরদার জানান, আজ (৪ ফেব্রুয়ারি) বাদ মাগরিব জানাযার নামাজ শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর বাংলানিউজকে জানান, দুই ভাইয়ের এমন মর্মান্তিক মৃত্যুতে আমরা সবাই শোকাহত। গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে। স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে পরবর্তী কার্যক্রম পক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।