ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

শিবচরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
শিবচরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রতীকী ছবি

মাদারীপুর: জমি নিয়ে বিরোধের জের ধরে মাদারীপুরের শিবচরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছেন।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হুজ্জুত আলী বেপারীর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- রহমান মাদবর (১৫), ঝর্না বেগম (৩৫) রাজা মিয়া মাদবর (৫০), ইব্রাহিম মাদবর (৪০) ও তার স্ত্রী সোনিয়া বেগম (২৫)। এদের মধ্যে রহমান, ইব্রাহীম ও সোনিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

জানা গেছে, জমি  নিয়ে ওই এলাকার রশিদ মাদবরদের সঙ্গে একই এলাকা আমির হোসেন মাদবরের দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে শনিবার সকালে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দুপুরের দিকে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের পাঁচজন আহত হন।  

রশিদ মাদবের ছোট ভাই খোকন মাদবর বলেন, জমি নিয়ে আদালতে মামলা চলছে। সকালে ইব্রাহীম মাদবর, আমির হোসেন মাদবরেরা আমার ছেলে, স্ত্রী ও চাচাতো ভাইয়ের ওপর হামলা চালায়।  

অন্যদিকে অপরপক্ষের আমির হোসেন মাদবর বলেন, রশিদ মাদবরের লোকজন আমাদের ওপর হামলা চালিয়েছে। এতে আমার ভাই ও ভাইয়ের স্ত্রী আহত হয়েছেন।

শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।