ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মাদকসহ দুই ভারতীয় নাগরিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
মাদকসহ দুই ভারতীয় নাগরিক গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লার আদর্শ সদর উপজেলার শালধর এলাকায় মাদকসহ দুই ভারতীয় নাগরিক ও এক বাংলাদেশিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)-১১।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।


 
গ্রেফতাররা হলেন- ভারতের ত্রিপুরা রাজ্যের সিপাহীজলা জেলার সোনামুড়া থানাধীন কুলুবাড়ী গ্রামের হারুন মিয়ার ছেলে ফারুক হোসেন ওরফে সাদ্দাম (৩০), একই গ্রামের মোরশেদ মিয়ার ছেলে মাসুম মিয়া (২৩) এবং কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানাধীন চাঁনপুর গ্রামের মো. ইদ্রিস মিয়ার ছেলে গোলাম রাব্বি ইসলাম পাপ্পু (২০)।

কোম্পানি কমান্ডার মেজর সাকিব জানান, রোববার (৫ ফেবুয়ারি) রাতে গোপন সংবাদে অভিযান পরিচালনা করি। এ সময় ভারতীয় দুই নাগরিকসহ তিনজনকে আটক করা হয়। তাদের কাছে থাকা ১০১ কেজি গাঁজা ও তিন হাজার ৫১০ ইয়াবা ট্যাবলেট জব্দ করি।  
 
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা বলেন দীর্ঘদিন ভারত থেকে মাদকদব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ আরও বিভিন্ন ধরনের মাদক চোরাইপথে বাংলাদেশে নিয়ে এসে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।  

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।