ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে চুরির অভিযোগে তিন শিশুর চুল কেটে নির্যাতন মেয়রের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
না.গঞ্জে চুরির অভিযোগে তিন শিশুর চুল কেটে নির্যাতন মেয়রের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাইজিং মিলের মেশিনের নাট বল্টু চুরির অভিযোগে তিন মাদ্রাসার  শিক্ষার্থীর হাত বেঁধে বেধড়ক পিটিয়ে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদারের বিরুদ্ধে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকায় এই নির্যাতনের ঘটনা ঘটে।

এ নিয়ে এলাকাবাসীর মধ্যে বেশ ক্ষোভের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,  রামচন্দ্রদী গ্রামের জাহাঙ্গীরের ছেলে ও গোপালদী মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বায়েজিদ (১০), হাসানের ছেলে ও রামচন্দ্রদী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র সিয়াম (৮) ও জজ মিয়ার ছেলে একই মাদ্রাসার শিক্ষার্থী আফরীদ (৮) সকালে মক্তব থেকে যাওয়ার পথে গোপালদী পৌর মেয়র হালিম সিকদারের মালিকানাধীন সিকদার সাইজিংয়ের সামনে থেকে খেলার ছলে পড়ে থাকা কয়েকটি নাট বল্টু নিয়ে খেলা করছিল।  

এ সময় মেয়র তার লোকজন নিয়ে বাড়ি থেকে তিন শিশুকে ধরে এনে হাত বেঁধে দুই ঘণ্টা আটক রেখে মারধর করেন। বায়েজিদের চাচা কালাম ও আলামিন শিশুদের পক্ষে ক্ষমা চেয়েও তাদের নির্যাতন থেকে রক্ষা করতে পারেননি। রামচন্দ্রদী বাসস্ট্যান্ডে এনে তাদের মাথার চুল কেটে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেওয়া হয়।

বায়েজিদের পিতা জাহাঙ্গীর বলেন, কোনো কারণ ছাড়াই আমার ছেলেসহ তিন শিশুকে নির্যাতন করেছে আমি এ ঘটনার বিচার দাবি করছি।

এ ব্যপারে গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদার ঘটনা নিশ্চিত করে জানান, এরা পেশাদার চোর। অতীতেও তারা চুরি করেছে তাই তাদের চুল কেটে দিয়েছি।  

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad