ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেল চালক-হেলপারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেল চালক-হেলপারের

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মালবাহী পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা লেগে চালক নুর নবী (৩০) ও হেলপার মো. সিরাজ (৩৫) নিহত হয়েছেন।  

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে জেলার সদর উপজেলার রামগতি সড়কের মিয়ার বেড়ির উত্তরে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত পিকআপভ্যান চালক নুর নবী সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চর মনসা গ্রামের শাহ আলমের ছেলে এবং হেলপার সিরাজ একই এলাকার রফিকের ছেলে।  

নিহত দুইজনের মধ্যে চালক নুর নবী ঘটনাস্থলে এবং সিরাজ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের মরদেহ হাসাপাতাল মর্গে রাখা হয়েছে।  

স্থানীয় লোকজন জানায়, পিকআপভ্যানটি মিয়ার বেড়ি এলাকার একটি ইটভাটা থেকে ইট নিয়ে রামগতি সড়কে ওঠে। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির সিএনজিচালিত একটি অটোরিকশা সামনে পড়ে। সেটিকে সাইড দিতে গেলে পিকআপভ্যানটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পিকআপভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে উল্টে যায়। স্থানীয় লোকজন গাড়িতে থাকা চালক নুর নবী ও হেলপার সিরাজকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।  

দুর্ঘটনাকবলিত পিকআপটি চালক নুর নবী না চালিয়ে হেলপার সিরাজ চালাচ্ছিল বলে জানিয়েছে স্থানীয় লোকজন।  

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই নুর নবীর মৃত্যু হয়েছে। অপরজন চিকিৎসাধীন অবস্থায় কয়েক মিনিটের মধ্যেই মারা যায়।  

লক্ষ্মীপুর সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।