ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সপ্তাহ পার হলেও সন্ধান মেলেনি দুই কলেজছাত্রীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
সপ্তাহ পার হলেও সন্ধান মেলেনি দুই কলেজছাত্রীর 

গাইবান্ধা: গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ ছাত্রীনিবাস থেকে বের হয়ে রিফাত জান্নাত ও লাবিবা খাতুন নামে দুই কলেজছাত্রী নিখোঁজ রয়েছে। এ ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও তাদের কোনো সন্ধান মেলেনি।

এতে দিশেহারা পড়ে পড়েছেন তাদের স্বজনরা।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত তাদের সন্ধান মেলেনি বলে নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান।

এর আগে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মেস থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন তারা।

রিফাত ও লাবিবা গাইবান্ধা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তাদের বাড়ি জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দইল গ্রামে।

নিখোঁজ দুই ছাত্রীর স্বজনরা জানায়, রিফাত ও লাবিবার বাড়ি একই এলাকায় হওয়ায় তারা শহরের পলাশপাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে মেসে থাকত।  গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তারা বাড়ি আসার উদ্দেশে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হয়। এরপর দীর্ঘসময় পরেও তারা আর বাড়ি পৌঁছেনি। পরে মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল বন্ধ পাওয়া যায়।

লাবিবার বাবা আব্দুল লতিফ সরকার বলেন, মেয়েদের কোনো খোঁজ না পাওয়ায় দুশ্চিন্তায় সবার খাওয়া-ঘুম বন্ধ হয়ে গেছে। সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের সন্ধান মিলছে না। এতে আমরা দিশেহারা হয়ে পড়েছি।

রিফাত জান্নাতের বাবা রউফ মণ্ডল বলেন, নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছি। কিন্তু সপ্তাহ পেরিয়ে গেলেও তাদের সন্ধান মেলেনি। কেউ তাদের অপহরণ করেছে বলে ধারণা করেন তিনি। তাদের দ্রুত উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান তিনি।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন, ওই ছাত্রীদের নিখোঁজের ঘটনায় থানায় দুটি পৃথক জিডি করেছেন তাদের অভিভাবকরা। তাদের উদ্ধারে পুলিশ কাজ করছে। তবে আজ দুপুর পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।