ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

শতাধিক অসহায় পেলেন প্রধানমন্ত্রীর অনুদানের চেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
শতাধিক অসহায় পেলেন প্রধানমন্ত্রীর অনুদানের চেক

চাঁদপুর: চাঁদপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে শতাধিক অসহায় ও দুস্থ ব্যাক্তির মাঝে প্রায় ৩০ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে  শহরের কদমতলা রোডস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনে অসহায়দের হাতে এসব চেক তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড মজিবুর রহমান ভূইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সস্পাদক ও পৌর মেয়ে জিল্লুর রহমান, কৃষি ও সমবায় সস্পাদক অজয় ভৌমিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, মহিলা বিষয়ক সম্পাদক মাসুদা নূর খান, উপ-দপ্তর বিষয়ক সস্পাদক রনজিত রায় চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিজি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা প্রমূখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।