ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের হামলায় যুবকের হাত-পা বিচ্ছিন্ন, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
প্রতিপক্ষের হামলায় যুবকের হাত-পা বিচ্ছিন্ন, আহত ৫

নড়াইল: নড়াইলের কালিয়ায় শারাফাত শেখ (৪৩) নামে এক যুবককে কুপিয়ে হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় আহত আহত হয়েছেন আরও পাঁচ জন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চাচুড়ি বাজারের বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত শারাফাত শেখ উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত সোলেমান শেখের ছেলে এবং ঈগল পরিবহনের চাচুড়ি বাজারের কাউন্টার ম্যানেজার।

অপর আহতরা হলেন- কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত সোলেমান শেখের ফুলমিয়া শেখ (৫০), নুরু মিয়া শেখের ছেলে শামীম শেখ (২৫), নিলু শেখের ছেলে পলাশ শেখ ও অলিয়ার মোল্যার ছেলে লোকমান মোল্যা (৪৮)।

আহতদের মধ্যে শারাফাত ও শামীমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বাকিদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চন্দ্রপুর গ্রামের রবিউল মোল্যা ও আতাউর মৃধা পক্ষের মধ্যে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে স্থানীয়ভাবে উত্তেজনা বিরাজ করছিলো।

এরই জেরে শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে শারাফাত শেখ চাচুড়ি বাজারের বকুলতলায় ঈগল পরিবহনের কাউন্টরের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় রবিউল মোল্যা পক্ষের লোকজন শারাফাতকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এতে তার বাঁ হাতের কব্জি ও পা শরীর থেকে বিছিন্ন হয়ে যায়। এসময় তাকে বাঁচাতে যাওয়া তার ভাই ফুলমিয়া শেখ, ভাতিজা শামীম শেখসহ পাঁচ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকে ঢাকায় স্থানান্তর করা হয়। বাকিদের ওখানেই ভর্তি করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে। এলাকার পরিবেশ এখন শান্ত।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad