ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের সড়কে মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ফরিদপুরের সড়কে মিলল যুবকের মরদেহ

ফরিদপুর: ফরিদপুরে একটি সড়কে পড়েছিল সামিউল শেখ ওরফে মো. মিন্টু (২০) নামে এক যুবকের মরদেহ। পরে ৯৯৯-এ ফোন পেয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

রোববার (১২ ফেব্রুয়ারি) ভোরে ফরিদপুর সদরের ডোমরাকান্দী নামক এলাকার একটি পিচঢালা সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সামিউল শেখ ওরফে মো. মিন্টু ফরিদপুরের সালথা উপজেলার সাধুহাটি এলাকার আইয়ুব শেখের ছেলে বলে জানা যায়।  

নিহতের মাথায় ধারালো অস্ত্রের মতো আঘাত রয়েছে বলে জানান স্থানীয়রা।

পুলিশ জানায়, ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি রাস্তার ওপরে পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়েছে। মরদেহের একটু পাশেই তার মানিব্যাগ পাওয়া যায়। তবে এটি হত্যা, নাকি সড়ক দুর্ঘটনা- সেটা খতিয়ে দেখা হচ্ছে।

জানা যায়, যুবক সামিউল শেখ ওরফে মো. মিন্টুর সঙ্গে মধুখালী উপজেলার এক গৃহবধূর পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে ওই স্বামীর সঙ্গে বেশ কিছুদিন আগে ডিভোর্স হয় ওই নারীর।

এ ব্যাপারে মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আ. জব্বার বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি রাস্তার ওপরে পড়ে থাকতে দেখি। তবে যেভাবে পড়েছিল, তাতে মনে হয়েছে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

এসআই আ. জব্বার আরও বলেন, পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কোনো গাড়ি তাকে চাপা দেওয়ায় তিনি ঘটনাস্থলে মারা যান।  

নিহতের মাথায় আঘাত রয়েছে উল্লেখ করে এসআই আরও বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।