ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রপতি পদে সাহাবুদ্দিনকে মনোনয়নে ঈশ্বরদীতে আনন্দ র‌্যালি 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
রাষ্ট্রপতি পদে সাহাবুদ্দিনকে মনোনয়নে ঈশ্বরদীতে আনন্দ র‌্যালি 

পাবনা (ঈশ্বরদী):  দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কমিশনার সাহাবুদ্দিন চুপ্পুকে রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় ঈশ্বরদীতে আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ হয়েছে।  

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় ঈশ্বরদী স্টেশন রোড উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পুরাতন মোটরস্ট্যান্ডের সামনে এসে শেষ হয়।

এরপর সেখানে পথসভা করেন নেতাকর্মীরা।  

পথসভার সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু। এতে বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।  

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আতম শহিদুজ্জামান নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম খান, জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরদী শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব জিতু, উপজেলা ছাত্রলীগ সভাপতি, মল্লিক মিলন মাহমুদ তন্ময় প্রমুখ।  

পথসভা শেষে সন্ধায় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা এবং পথে রিকশাচালক, ভ্যানচালক, ফুটপাতের দোকানসহ পথচারীদের মাঝে মিষ্টি বিরতণ করা হয়।

সাহাবুদ্দিন চুপ্পু পাবনার বাসিন্দা। ১৯৭১ সালে পাবনা জেলার স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক থেকে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি ১৯৮২ সালে বিসিএস (বিচার) বিভাগে যোগদান করেন। ১৯৯৫ সালে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের মহাসচিব হিসেবে নির্বাচিত হন। তিনি বঙ্গবন্ধু হত্যা মামলায় আইন মন্ত্রণালয় কতৃক নিযুক্ত সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।