ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় অজ্ঞান পার্টির খপ্পরে বগুড়ার মুরগির খামার মালিক 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
ঢাকায় অজ্ঞান পার্টির খপ্পরে বগুড়ার মুরগির খামার মালিক 

ঢাকা: রাজধানীতে বাসে ইকবাল (৫৫) নামে বগুড়ার এক মুরগির খামার মালিক অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে জানা গেছে। তবে তার কাছ থেকে কি পরিমাণ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে সে বিষয়ে সুনির্দিষ্টভাবে কিছু জানা যায়নি।

সোমবার (১৩ ফেব্রুয়ারি)  শাহবাগ থানাধীন হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান বাস যাত্রীরা।

বাসযাত্রী মো. পাভেল হোসেন জানান, মিরপুর থেকে সদরঘাটগামী তানজিল পরিবহনে যাচ্ছিলেন তিনি। বাসটি হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে পৌঁছালে তখন তারা একটি সিটে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই ব্যক্তিকে। তখন তাকে প্রথমে বারডেম হাসপাতলে নিয়ে যান। সেখান থেকে পরবর্তিতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান।

ভুক্তভোগী ইকবালের ভাগনি জামাই আ. ওহাব জানান, তার বাড়ি বগুড়া সদর উপজেলার বাইনপাড়া গ্রামে। এলাকায় ব্রয়লার মুরগি ও সোনালী মুরগির খামার রয়েছে ইকবালের। কোনো একটি কাজে রোববার রাতে ইকবালের বগুড়া থেকে ঢাকায় এসেছিলেন। দুপুরে তার মোবাইল ফোন থেকে খবর পেয়ে হাসপাতলে গিয়ে তাকে দেখতে পান তিনি। ইকবালের সঙ্গে ২টি মোবাইল ফোন পাওয়া গেলেও কোনো টাকা-পয়সা পাওয়া যায়নি। তার সঙ্গে কী পরিমাণ টাকা ছিল তাও জানাতে পারিনি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, স্টোমাক ওয়াশ করানোর পর ওই ব্যবসায়ীকে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। তার সঙ্গে থাকা টাকা-পয়সা খোয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।