ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরাণীগঞ্জে তিন অপহরণকারী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
কেরাণীগঞ্জে তিন অপহরণকারী আটক 

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ৩ অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১০।

আটক অপহরণকারীরা হলেন- মো. রবিন হোসেন (২৪), মো. রমজান আলী (৪২) ও মো. এরশাদ (২৬)।

অভিযানে তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৮৭০ টাকা উদ্ধার করা হয়।  

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ ফেব্রুয়ারি) ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বাগৈড় আলিয়াপাড়া এলাকায় একটি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

র‌্যাবের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামিরা অপহরণের ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গত ১২ ফেব্রুয়ারি বিমান বন্দর এলাকা থেকে বের হওয়ার সময় মালয়েশিয়া প্রবাসী মো. সাব্বির হোসেন (২৬) ও তার ছোট ভাই মো. শাহাদাত হোসেনকে (২৩) জোড়পূর্বক একটি মাইক্রোবাসে তুলে নেয় তিন অপহরণকারী।  

পরে অপহরণকারীরা প্রবাসী ও তার ভাইয়ের কাছে মুক্তিপন চায়৷ সেই সঙ্গে বেধরক মারধর করে। তাদের হত্যাসহ বিভিন্ন হুমকি দেয় অপহরণকারীরা।  

তিনি জানান, পরে ভুক্তভোগীদের ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বাগৈড় আলিয়াপাড়া এলাকার একটি অন্ধকার ঘরে নিয়ে আটকে রাখে।  পরে প্রবাসীর আত্মীয়দের কাছে প্রবাসীর ভাইয়ের মোবাইল ফোনের মাধ্যমে ৬ লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।  

এ ঘটনায় ভুক্তভোগীর আত্মীয়রা র‌্যাব-১০ কে জানায়। পরে অভিযান চালিয়ে র‌্যাব-১০ ভুক্তভোগীদের উদ্ধারসহ তিন অপহরণকারীকে আটক করে।

আটক আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় প্রবাসীর ছোট ভাই মো. শাহাদাত হোসেন বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসজেএ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।