ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢামেকে বিশেষ পরিছন্নতা ও মশক নিধন কর্মসূচি শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ঢামেকে বিশেষ পরিছন্নতা ও মশক নিধন কর্মসূচি শুরু

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বসন্তকালীন বিশেষ পরিছন্নতা ও মশকনিধন কর্মসূচি শেরু হয়েছে। এবার যৌথভাবে দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) সঙ্গে সমন্বয় করে এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে ঢামেক হাসপাতালের বাগান গেটে এই বিশেষ পরিছন্নতা ও মশকনিধন কর্মসূচির উদ্বোধন করেন হাসপাতালের পরিচালক ব্রি. জেনারেল মো. নাজমুল হক ও ডিএসসিসির ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন।

এ সময় সহকারী পরিচালক ডা. আশরাফুল আলমসহ ঢামেক হাসপাতালের ও ডিএসসিসির বেশ কিছু পরিচ্ছন্ন কর্মী উপস্থিত ছিলেন, তাদের বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয় ।

হাসপাতালের পরিচালক ব্রি. জেনারেল মো. নাজমুল হক বলেন, মার্চ থেকে এপ্রিল মাস পর্যন্ত মশার উপদ্রব বেশি থাকে। সেটাকে মাথায় রেখে আমরা এখন থেকেই কাজ শুরু করেছি।

কর্মসূচিতে উপস্থিত থাকা ডিএসসিসির ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন মাসব্যাপী মশক নিধনের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এজেডএস/এমএমজেড

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।