ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

অনলাইন গ্রুপের এএসডব্লিউ মেগা ফুড পার্কের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
অনলাইন গ্রুপের এএসডব্লিউ মেগা ফুড পার্কের উদ্বোধন

ঢাকা: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো ঢাকা ক্যান্টনমেন্ট সংলগ্ন ইসিবি চত্বরে এএস ডব্লিউ মেগা ফুড পার্ক।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনলাইন গ্রুপের কর্ণধার খান মোহাম্মদ আক্তারুজ্জামানের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এ ফুড পার্কের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. জামিল আহমেদ। ফুড পার্ক উদ্বোধনের পরে আয়োজিত সংগীতানুষ্ঠানে গানে গানে দর্শকদের মাতিয়ে তোলেন নতুন প্রজন্মের কণ্ঠ শিল্পীরা।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের সাবেক অর্থ উপদেষ্টা শাহ আলম সিদ্দিকী, ভিক্টোরিয়া হেলথ কেয়ারের চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ব্যাংকের সিনিয়র কনসালটেন্ট তানভির রহমান, বসুন্ধরা এবিজি লিমিডেটের নির্বাহী পরিচালক (মিডিয়া) মেহেদি হাসান বাবু, বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মনসুরুল আলম প্রমুখ।

‘এএস ডব্লিউ মেগা ফুড পার্ক’ নামে এই প্রথম ক্যান্টনমেন্ট ও এর আশেপাশের এলাকায় মর্ডান ফুডকোর্ট হিসেবে পরিচিতি পাবে। এখানে বিভিন্ন দেশীয় খাবারের পাশাপাশি ইতালীয়, থাই, চাইনিজ ও ভারতীয় খাবার পাওয়া যাবে। এছাড়া কাবাব, স্যান্ডউইচ, প্যাস্ট্রি, বার্গার, কেক, ওয়াফেল, ক্রেইপসহ উন্নত দেশের নানা ধরনের খাবারের সমাহার দিয়ে সাজানো হয়েছে এ ফুড পার্ক।

ফুড পার্কের ভেতরের প্রাকৃতিক পরিবেশ শহরের আর কোনো ফুড পার্কে নেই বলে দাবি সংশ্লিষ্টদের। পরিবারের সবারকে নিয়ে ঘুরে আসা কিংবা কিছু মুহূর্ত আনন্দঘন পরিবেশে কাটানো যাবে প্রিয়জনদের সঙ্গে এ ফুড পার্কে। এখানে বাচ্চাদের খেলার জন্য কিডস জোনেরও ব্যবস্থা রয়েছে।

অনুষ্ঠানে অনলাইন গ্রুপের কর্ণধার ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খান মোহাম্মদ আক্তারুজ্জামান বলেন, এএস ডব্লিউ মেগা ফুড পার্ক অনলাইন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান। পৃথিবীর বিভিন্ন উন্নত দেশে আমি প্রাকৃতিক পরিবেশে ফুড পার্কের আয়োজন দেখেছি। সেই ধারণা ও পরিকল্পনা থেকেই আমি আমার প্রিয় শহরে এ ফুড পার্ক প্রতিষ্ঠা করেছি। এরই মধ্যে এটি ব্যাপকভাবে সাড়া ফেলেছে। আগামীতে আমার আরও পরিকল্পনা রয়েছে দেশের বিভিন্ন স্থানে এমন আরও ফুড পার্ক প্রতিষ্ঠা করবো।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এমকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।