ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে রচনা- চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
লক্ষ্মীপুরে রচনা- চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

লক্ষ্মীপুর: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে রচনা, চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  

শিশুদের মধ্যে দেশের ভাষা, স্বাধীনতার ইতিহাস ও সংস্কৃতি জাগিয়ে তোলার জন্য প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের অংশগ্রহণে এ প্রতিযোগিতার আয়োজন করেছে জেলা যুবলীগ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী লক্ষ্মীপুরের কেরোয়া ছবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। পরে আলোচনা সভা ও অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  

এছাড়া অনুষ্ঠানে শিক্ষার্থীসহ যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, শেখ ফজলুল হক মণির রাজনৈতিক জীবন ও দর্শনসহ মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ করা হয়।

জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বায়েজিদ ভূঁইয়ার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলে আকবর, যুবলীগ নেতা জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, হুমায়ুন কবির, দিপু মাহমুদ, রাজু পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার দুইটি গ্রুপে অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।