ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাবনায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
পাবনায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

পাবনা: বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে পাবনায় জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতারা শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেছে।  

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সাড়ে ১২টার দিকে শহরের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়।

মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।

এ সময় বক্তব্য দেন- পাবনা-সিরাজগঞ্জ নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. বেলায়েত আলী, আওয়ামী লীগ নেতা আবু ইসহাক, মনির উদ্দিন আহম্মেন মান্না, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তোসলিম হাসান, জেলা আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সদস্য মোস্তাক আহম্মেদ, রফিকুল ইসলাম রুমন, কামিল হোসেন, আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদসহ পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামন রকি, মহিলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা সেচ্ছা সেবকলীগ সহ সকল অংঙ্গ সহযোগি সংগঠনের নেতারা।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি, সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স নেতাদের উদ্দেশে বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকা প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।  

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

গোলাম ফারুক প্রিন্স বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।