ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

নড়াইলে ঘের পাড়ে পড়েছিল শিক্ষার্থীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
নড়াইলে ঘের পাড়ে পড়েছিল শিক্ষার্থীর মরদেহ  দীপ্ত সাহা

নড়াইল: নড়াইল সদরে মাছের ঘের থেকে দীপ্ত সাহা (১৯) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার বাশগ্রাম ইউনিয়নের হোগলা ডাঙ্গা গ্রামের মহাশ্মশান ঘাটের পাশে উত্তম বিশ্বাসের মাছের ঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত দীপ্ত ওই গ্রামের দ্বীনো সাহার একমাত্র ছেলে। তিনি নড়াইল সিটি কলেজের উচ্চ মাধ্যমিকের পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে হোগলা ডাঙ্গা এলাকায় নামযজ্ঞের মেলায় দেখার উদ্দেশে নিজের ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হন দ্বীপ্ত। রাতে তিনি আর বাড়িতে ফেরেনি। শনিবার সকালে উত্তম বিশ্বাস তার মাছের ঘেরে কাজে গিয়ে পাড়ে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা অবস্থায় কলেজছাত্রের মরদেহটি উদ্ধার করে।

আরও জানা গেছে, কলেজছাত্রের গলায় ফাঁসের দাগ রয়েছে। পকেট থেকে তার ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করা গেলেও মোটরসাইকেলটি পাওয়া যায়নি।
দীপ্তর বাবা দ্বীনো সাহা আহাজারি করতে করতে বলেন, ‘তোরা (দুবৃত্তরা) মোটরসাইকেলটা নিলি-নে, আমার ছেলেকে কেন মারলি? আমার সন্তানরে যারা নির্মমভাবে খুন করলো, তাদের সবার ফাঁসি দাবি করছি। ’

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন বাংলানিউজকে বলেন, প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিখোঁজ, হয়তো ওটার কারণে হত্যাকাণ্ডটি হতে পারে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারে আমাদের অভিযান শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।