ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে বস্তায় মিলল অটোরিকশাচালকের গলা কাটা মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
নোয়াখালীতে বস্তায় মিলল অটোরিকশাচালকের গলা কাটা মরদেহ 

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় মো. আব্দুল হাকিম (৩৫) নামে এক অটোরিকশাচালকের বস্তাবন্দি গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার ১৯ নম্বর পূর্ব চরমটুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরমটুয়া গ্রামের সফিগঞ্জ বাজারের দক্ষিণ পাশের একটি সয়াবিন ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত মো. আব্দুল হাকিম উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের মো. ইব্রাহীম রাজা মিয়ার ছেলে। তিনি সিএনজি চালিত অটোরিকশার চালক ছিলেন।
 
পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হারুন অর রশীদ জানান, সকাল ৮টার দিকে স্থানীয় কয়েকজন দিনমজুর সয়াবিন ক্ষেতে কাজ করতে গিয়ে জমিতে রক্ত দেখতে পান। এরপর রক্তের সূত্র ধরে তারা এগিয়ে গেলে একটি আলগা মাটির ছোট ঢিঁবি পান। তারা ওই মাটি খুঁড়ে মানুষের পা দেখতে পেলে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেন। দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

নিহতের পরিবার জানায়, আব্দুল হাকিমের সঙ্গে মোবাইল ফোনে রোববার রাত ৯টার দিকে সর্বশেষ তাদের কথা হয়। তার তখনই বাড়ি ফেরার কথা ছিল। এরপর থেকে হঠাৎ তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে সকালে তার মরদেহ পাওয়া গেল।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাস জানান, এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।