ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্টনে অচেতন অবস্থায় পড়েছিলেন সোহেল রানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
পল্টনে অচেতন অবস্থায় পড়েছিলেন সোহেল রানা

ঢাকা: রাজধানীর পল্টন মোড়ে অচেতন অবস্থায় পড়ে থাকা সোহেল রানা (৩৮) নামে এক যুবককে উদ্ধার করা হয়েছে। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে তাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে বিকেল ৫টার দিকে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর শ্যালক মোমিন মোল্লা জানান, তার ভগ্নিপতি সোহেল রানা যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় বসবাস করেন। রহিম-আফরোজ গ্রুপের সেলসম্যানের চাকরি করেন তিনি। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সাভার গিয়েছিলেন একটি কাজে। এরপর ১০টার দিকে তার মোবাইল নম্বর থেকে খবর পাওয়া যায়, পল্টন মোড়ে রাস্তায় অচেতন অবস্থায় পড়ে আছেন তিনি। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে বাসায় নিয়ে যাওয়া হয়। অবস্থার কোনো উন্নতি না দেখে বিকেলে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।  

সোহেল রানার সঙ্গে ৩২ হাজার টাকা ছিল, যা খোয়া গেছে বলেও অভিযোগ স্বজনদের।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সোহেল রানা নামে এক ব্যক্তিকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।