ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে নাতির হাতে দাদি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
ঝিনাইদহে নাতির হাতে দাদি খুন

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুন্ডুর কুলবাড়িয়া গ্রামে দাদি রুশিয়া বেগম (৮৫) কে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করেছে মানসিক প্রতিবন্ধী নাতি।
 
বৃহস্পতিবার (২ মার্চ) রাত আড়াইটার দিকে উপজেলার কুলবাড়িয়া গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত রুশিয়া ওই গ্রামের মনিরুদ্দিন মণ্ডলের স্ত্রী।

স্থানীয়রা জানান, রাতে ছেলে ফজলুর বাড়িতে বসে ছিলো মা রুশিয়া বেগম, স্ত্রী আম্বিয়া খাতুন ও প্রতিবেশী রাহেলা খাতুন। রাত আড়াইটার দিকে ফজলু মণ্ডলের ছেলে আব্দুল মান্নান (৩৮) তাদের উপর হামলা করে। সে সময় আম্বিয়া খাতুন দৌড়ে পাশের বাড়িতে চলে গেলেও বৃদ্ধা রুশিয়াকে শ্বাসরোধ ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে। বিষয়টি প্রতিবেশী রাহেলা খাতুন আশপাশের লোকজনকে খবর দিলেও প্রতিবেশীর আসার আগেই মারা যায় রুশিয়া বেগম।

খবর পেয়ে পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ। সে মাসনিক প্রতিবন্ধী বলে দাবি পরিবারের।

হরিণাকুন্ডু থানার ওসি সাইফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল মান্নানকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।