ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

রংপুর: রংপুরের কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর আলম নামের এক পুলিশ সদস্যের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

 

এর আগে গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার বানুপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি।

জাহাঙ্গীর আলম রংপুর সদরের রাধাবল্লভ গ্ৰামের মো. এনায়েত উল্লাহর ছেলে। তিনি সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে লালমনিরহাট সদর থানায় কর্মরত ছিলেন।

হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) কমল মোহন্ত জানান, সোমবার রাতে জাহাঙ্গীর আলম  মোটরসাইকেল চালিয়ে লালমনিরহাট থেকে রংপুর নগরীর নিজ বাড়িতে যাচ্ছিলেন। রাত ৮টার দিকে হারাগাছ পৌরসভার বানুপাড়া এলাকায় এতিমখানার সামনে হারাগাছ-রংপুর সড়কে পৌঁছালে অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে জাহাঙ্গীর গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হারাগাছ ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি হলে রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, ময়নাতদন্ত শেষে পুলিশ সদস্য জাহাঙ্গীরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় হারাগাছ থানায় মামলা হয়েছে। এবং চালককে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।