ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিজ ঘরে মিলল টাওয়ার টেকনিশিয়ানের গলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
নিজ ঘরে মিলল টাওয়ার টেকনিশিয়ানের গলিত মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিজ ঘর থেকে মিঠুন সরকার (২৪) নামে এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৪ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে পৌর শহরের বর্ধনকুঠি এলাকার আনছার আলীর বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

 

মৃত মিঠুন সরকার জয়পুরহাট সদরের পেচুলিয়া গ্রামের সন্তোষ সরকারের ছেলে। তিনি মোবাইল ফোন অপারেটর রবির টাওয়ার টেকনিশিয়ান হিসেবে কাজ করতেন। চার-পাঁচদিন আগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, চাকরির সুবাদে মাস খানেক আগে ওই বাড়িতে বাসা ভাড়া নেন মিঠুন সরকার। শনিবার (৪ মার্চ) দুপুরে তার ঘর থেকে দুর্গন্ধ ছড়াতে থাকলে প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে মিঠুনের গলিত মরদেহ উদ্ধার করে।

রবির রংপুর জোনের অ্যাডমিন অফিসার শামসুজ্জোহার খন্দকার মিঠুনের পরিচয়-পদবী নিশ্চিত করে জানান, গেল ২৮ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। বিষয়টি মিঠুনের পরিবারকেও জানানো হয়।  

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন জানান, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০০৪৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।