ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ভারতীয় মালামাল জব্দ, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
গাজীপুরে ভারতীয় মালামাল জব্দ, আটক ১

গাজীপুর: গাজীপুর মেট্রোপলিটনের সদর থানাধীন দেশীপাড়া এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তি ঠাকুরগাঁও সদর থানার কালীবাড়ি মহেশপুর এলাকার মো. ইমদাদুল হকের ছেলে মো. মোবারক আলী (২৯)। তিনি ঢাকার উত্তরা পূর্ব থানার আজমপুর এলাকায় বসবাস করতেন।

রোববার (৫ মার্চ) বিকেলে গাজীপুর মেট্রোপলিটনের উপ-কমিশনার (গোয়েন্দা বিভাগ-দক্ষিণ) মোহাম্মদ ইব্রাহীম খান এ তথ্য জানান।

তিনি জানান, গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদে জানতে পারে ট্রেনযোগে চোরাচালানের মাধ্যমে কর ফাঁকি দিয়ে ভারতীয় বিভিন্ন মালামাল গাজীপুরে আনা হচ্ছে। পরে শনিবার (৪ মার্চ) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের দেশীপাড়া এলাকায় রেললাইনের পাশে অভিযান চালায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে জুয়েলারি সামগ্রী, শার্ট, থ্রি পিস, শাড়ি, ওড়নাসহ ভারতীয় বিভিন্ন মালামাল জব্দ করা হয়। এসময় মোবারক আলীকে আটক করা হয়েছে। তবে আরও ৩-৪ জন পালিয়ে গেছে।

উদ্ধার মালামালের মধ্যে ৭৫০ পিস শার্ট, ৩৮৮টি থ্রি পিস, ৮পিস শাড়ি, ৪৪ পিস উড়না, ৬ হাজার ৫৬ জোড়া চুড়ি, ২ হাজার ৬৩৭টি নেকলেস, ৪৭৩ পিস মাথার টিকলী, ৩৫ পিস নুপুর, ৪ হাজার পিস নাক ফুল ও ৭৬১টি আংটিসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। উদ্ধার মালামালের আনুমানিক মূল্য ৮৫ লাখ ৭৯ হাজার ৭০০ টাকা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
আরএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।