ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে দুই বাইকার নিহত হওয়ার ঘটনায় ট্রাকচালক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
ফরিদপুরে দুই বাইকার নিহত হওয়ার ঘটনায় ট্রাকচালক আটক  আটক ট্রাকচালক

ফরিদপুর: ফরিদপুর শহরে বেপরোয়া গতির ট্রাকের চাপায় দুই বাইকার নিহত হওয়ার ঘটনায় ঘাতক ট্রাকচালক মো. সুজন বেপারীকে (২৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-০৮)।

মঙ্গলবার (০৭ মার্চ) সন্ধ্যায় ফরিদপুর র‌্যাব-০৮ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার ওই ঘাতক ট্রাক চালককে আটকের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

এর আগে সোমবার (০৬ মার্চ) বিকেল ৫টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুর সদরের সিঅ্যান্ডবি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ট্রাক চালক সুজনকে আটক করা হয়।  

আটক সুজন ব্যাপারী ফরিদপুর জেলা সদরের আইজুদ্দিন মাতুব্বার ডাঙ্গি এলাকার সামসু ব্যাপারীর ছেলে।

গত শুক্রবার (৩ মার্চ) বিকেল ৫টার দিকে একটি মোটরসাইকেল ফরিদপুর শহরের খোদাবক্স রোড সংলগ্ন আঙিনা ব্রিজের ওপর উঠলে পেছন দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিহত হয়। এসময় ট্রাকচালক সুজন বেপারী পালিয়ে যায়। পরে ফরিদপুর র‌্যাব-০৮ এর তৎপরতায় রোববার (০৬ মার্চ) বিকেলে ওই ঘাতক ট্রাক চালককে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।