ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রেস্তোরাঁয় মিলল মরা গরুর মাংস, মালিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
রেস্তোরাঁয় মিলল মরা গরুর মাংস, মালিককে জরিমানা

বান্দরবান: বান্দরবানের থানচিতে মরা গরুর মাংস বিক্রির অভিযোগে এক রেস্তোরাঁ মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে থানচি উপজেলা সদরের বাজারে শিলাবৃষ্টি রেস্টুরেন্টের মালিককে এ জরিমানা করা হয়।

জরিমানা করার বিষয়টি নিশ্চিত করেছেন থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহা. আবুল মনসুর।  

তিনি জানান, থানচি বাজারে স্থানীয় এক ব্যক্তি মৃত গরু মাংস বিক্রি করতে আসেন, সেখান থেকে রেস্তোরাঁয় বিক্রির জন্য শিলাবৃষ্টি রেস্টুরেন্টের মালিক মো. মনির হোসেন কমদামে পাঁচ কেজি মরা গরুর মাংস কেনেন। এ সময় বিষয়টি স্থানীয় লোকজনের নজরে এলে তারা থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হককে মোবাইল ফোনে জানান।

ইউএনও আরও জানান, ওসির নির্দেশে থানার উপ-সহকারী পরিদর্শক (এএস আই) রাজিব ফোর্স নিয়ে শিলাবৃষ্টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে মরা গরুর মাংস জব্দ করেন। পরে রেস্তোরাঁর মালিকসহ ওই মাংস ইউএনওর কার্যালয়ে নেওয়া হয়।  

এ সময় শিলাবৃষ্টি রেস্টুরেন্টের মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। শিলাবৃষ্টি হোটেলের মালিক এ ধরনের কাজ ভবিষ্যতে আর করবেন না বলে স্বীকারোক্তি দিলে তাকে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।