ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বাল্কহেড শ্রমিক গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
রাজবাড়ীতে বাল্কহেড শ্রমিক গুলিবিদ্ধ

রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া এলাকায় বালু বোঝাই বাল্কহেডে দুর্বৃত্তদের গুলিতে সানু হাওলাদার (৬২) নামের এক শ্রমিক আহত হয়েছেন।

শুক্রবার (১০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ধাওয়াপাড়া ঘাটের অদূরে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সানু হাওলাদার বরগুনা জেলার নলী গ্রামের মৃত আইনুদ্দীন হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে জেলা পরিষদ সদস্য ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম আলী মণ্ডলের সঙ্গে মিজানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টুকু মিজির বিরোধ চলে আসছিল। যে কারণে কিছুদিনের মধ্যে একের পর এক বালু শ্রমিকদের ওপর হামলা, গুলি ও মারধরের ঘটনায় ঘটছে। তারই জের ধরে আজ হামলা হয়েছে। কিন্তু এতে আহত হচ্ছে দূর-দূরান্ত থেকে আসা সাধারণ শ্রমিকরা।

গুলিবিদ্ধ সানু হাওলাদার জানান, ধাওয়াপাড়া ঘাটের অদূরে পদ্মা নদীতে আজম আলী মণ্ডলের বালু লোড করার সময় ট্রলারযোগে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী এসে এলোপাতাড়ি গুলি করে চলে যায়। এ সময় আমার সারা শরীরে গুলি লাগে। পরে লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক নুরুল আজম জানান, সানু হাওলাদারের শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।