ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘরের মেঝেতে পড়ে ছিল পঞ্চাশোর্ধ্ব নারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
ঘরের মেঝেতে পড়ে ছিল পঞ্চাশোর্ধ্ব নারীর মরদেহ

রাজশাহী: নিজের ঘরের মেঝেতে পড়ে ছিল পঞ্চাশোর্ধ্ব এক নারীর মরদেহ। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে বলতে পারছেন না কেউই।

খবর পেয়ে রোববার (১২ মার্চ) দুপুরে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের আগে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় ওই নারীর মুখে আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ। এছাড়া তার মুখে রক্তও ছিল। তাই মৃত্যুটি রহস্যজনক হিসেবেই দেখছে পুলিশ। তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠিয়েছে।  

নিহত নারীর নাম বিউটি বেগম (৫৫)। তিনি রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার হোসনীগঞ্জ এলাকায় থাকা ফায়ার সার্ভিস মোড়ের অধিবাসী। এক ছেলেকে নিয়ে ওই বাড়িতে তিনি একাই বসবাস করতেন।

রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কিংকর লাল মণ্ডল জানান, সকালে বাড়িতে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে তারা সেখানে যান। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ওই নারীর মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। তবে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় তার মুখে আঘাতের চিহ্ন ও রক্ত দেখা গেছে। তবে বাড়িতে শুধু ওই নারী এবং তার ছেলে থাকতেন। নিহতের ছেলে বলছেন, সকালে তিনি দোকানে যাওয়ার জন্য মাকে ডাকেন। কিন্তু কোনো সাড়া পান না। পরে মায়ের ঘরে গিয়ে দেখেন, মেঝেতে মরদেহ পড়ে থাকতে দেখেন। তবে ওই নারীর আত্মহত্যা করার মতো কোনো আলামত পাননি।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশও বিষয়টি তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এবং পুলিশি তদন্ত শেষ হলে তার পরই নিশ্চিতভাবে বলা যাবে কীভাবে ওই নারীর মৃত্যু হয়েছে। এছাড়া পরিবারের পক্ষ থেকে মামলা দিলে সেই অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ