ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, বাবা-ছেলে আটক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
নরসিংদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, বাবা-ছেলে আটক! শিবপুর মডেল থানা: ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর শিবপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় উপজেলার চক্রধা ইউনিয়নের বিলশরণ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার (১২ মার্চ) দুপুরে অভিযুক্ত ধর্ষক ও তার বাবাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, একই গ্রামের আসাদ মিয়া ও তার ছেলে কাউছার মিয়া।

ধর্ষণের শিকার ছাত্রীর স্বজনরা জানান, শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় কাউছার মিয়ার নেতৃত্বে একদল তরুণ। তারা মেয়েটিকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। ওই সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক জেলা হাসপাতালে স্থানান্তর করে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রোববার সকালে শিবপুর মডেল থানায় অভিযোগ করে। এরই পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কাউছার মিয়া ও তার বাবা আসাদ মিয়াকে আটক করে।

জয়নগর ইউপি সদস্য শাহাদাত হোসেন বলেন, মেয়েটিকে বাড়ি থেকে তুলে এনে ধর্ষণ করা হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে প্রশাসনের কাছে এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক দুইজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।