ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাক থেকে আছড়ে পড়া আঙুরের বক্সের আঘাতে ফল বিক্রেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
ট্রাক থেকে আছড়ে পড়া আঙুরের বক্সের আঘাতে ফল বিক্রেতার মৃত্যু

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ফলের আড়তে ট্রাক থেকে আছড়ে পড়া আঙুর-বরইয়ের বক্সের আঘাতে আব্দুল হাকিম (৫১) নামে এক ফল বিক্রেতার মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে শহরের ব্যস্ততম পাঁচ মাথা মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের পাশে হাতিখানা রোডে অবস্থিত অস্থায়ী ফলের আড়তে এ দুর্ঘটনা ঘটে।

এতে আরও তিনজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।  

নিহত আব্দুল হাকিম রংপুরের মিঠাপুকুর উপজেলার বাসিন্দা।

জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে ফলের আড়তে আঙুর ও বরই বোঝাই একটি ট্রাক পেছনের ঘুরতে গিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিকে ধাক্কা দেয়। এতে খুঁটিটি ভেঙে ট্রাকের ওপর পড়ে। এসময় ট্রাক থেকে ফলের বক্সগুলো বেশ কয়েকজনের ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুল হাকিম নামে ওই ফল বিক্রেতা।  

এছাড়া দুর্ঘটনায় ফলের আড়তের শ্রমিক সৈয়দপুরের ইকবাল (৩২), আলমগীর (৩৬) ও মিঠাপুকুরের আল আমিনকে (৪৪) গুরুতর আহত অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ফলের আড়তদার বলেন, আমাদের কোনো স্থায়ী বাজার নেই। তাই বাধ্য হয়ে রেললাইনজুড়ে ও পাশের সরু রাস্তায় এ অস্থায়ী বাজার বসাতে হয়। রেলললানের ওপর ও সরু রাস্তায় হওয়ায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে এখানে। অথচ এটি আশপাশের কয়েকটি জেলার মধ্যে বৃহত্তম ফলের আড়ত। কর্তৃপক্ষ আজও আমাদের কোনো স্থায়ী ব্যবস্থা করে দেয়নি।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। সুরতহাল চলছে। স্বজনদের মতামতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ