ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভেদরগঞ্জে বজ্রপাতে প্রবাসীসহ নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
ভেদরগঞ্জে বজ্রপাতে প্রবাসীসহ নারীর মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জে বজ্রপাতে সৌদিআরব প্রবাসী মো. নাদিম মুন্সী (২৫) ও আনোয়ারা বেগম (৫৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  

বুধবার (১৫ মার্চ) দুপুরে ছয়গাঁও ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডর নাজিমপুর গ্রামের বড়ভাঙ্গা ব্রিজের সামনে প্রবাসী ও মহিষার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে উত্তর মহিষারের গৃহবধূর মৃত্যু হয়।

প্রবাসী নাদিম মুন্সী ছয়গাও ইউনিয়নের নাজিমপুর গ্রামের রতন মুন্সীর ছেলে। গৃহবধূ আনোয়ারা বেগম মহিষার ইউনিয়নের উত্তর মহিষার গ্রামের মোসলেম মালের স্ত্রী।

স্থানীয়সূত্রে জানা যায়, বুধবার দুপুরে মাছের খামারের খাদ্যে(ফিড) নিয়ে যাওয়ার সময় বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা ও তার বাবা ও ভাই তাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এবং গৃহবধূ আনোয়ার আকাশে মেঘ দেখে গরু গোয়ালে নিয়ে আসার সময় বর্জপাতে তিনি ও তার সঙ্গে থাকা গরুটিও মারা যায়।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।