ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে শিক্ষককে হাতুড়িপেটা ও কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
নড়াইলে শিক্ষককে হাতুড়িপেটা ও কুপিয়ে জখম ছবি- সংগৃহীত

নড়াইল: নড়াইলের কালিয়ায় আসলাম হোসেন (৫০) নামে এক শিক্ষককে হাতুড়িপেটা ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে উপজেলার খড়রিয়ার পোল বাজার থেকে বাড়ি যাওয়ার পথে তিনি ওই হামলার শিকার হন।

আহত আসলাম হোসেন উপজেলার পেড়লী ইউনিয়নের খড়রিয়া গ্রামের মৃত আয়নাল হক মোল্যার ছেলে। তিনি খড়রিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একজন শিক্ষক। বর্তমানে তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে খড়রিয়ার পোল বাজারের উত্তর পাশের মধুর চায়ের দোকান থেকে বাজার করে বাড়ি যাওয়ার পথে একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে হাতুড়ি, লাঠি দিয়ে পেটাতে থাকে। এরপর চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিশ্বজিত সাহা বাংলানিউজকে বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বাংলানিউজকে বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালিয়েছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।