ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে অস্ত্র-গুলিসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
নরসিংদীতে অস্ত্র-গুলিসহ আটক ৫ অস্ত্র ও গুলিসহ আটকরা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় অস্ত্র ও গুলিসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোরে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের ভূমি অফিস সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

পরে বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।

আটকরা হলেন-উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে আবু হানিফা (৩৫), মাজেদ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩১), আলী আজগর (২৯), আনোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া (২০) ও মস্তু মিয়ার ছেলে  কবির হোসেন (২৮)। তারা সবাই  সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক।

পুলিশ জানায়, বুধবার (১৫ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির একটি দল প্রত্যন্ত চরাঞ্চল বালুয়াকান্দি গ্রামে অভিযান পরিচালনা করে। পরে ভোরে বালুয়াকান্দি গ্রামের ভূমি অফিস সংলগ্ন এলাকা থেকে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড গুলিসহ পাঁচজনকে আটক করা হয়। পরে বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে অবৈধ অস্ত্র বহন ও ব্যবহার আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। এরপর বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাশঁগাড়ী পুলিশ ফাঁড়ির এসআই ইকবাল ইউসুফ বলেন, অস্ত্রসহ আটক পাঁচজনকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা সবাই এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক সংর্ঘষ ও অপরাধের সঙ্গে জড়িত।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।