ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে মহাসড়কে চলন্ত পিকআপভ্যানে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
সাভারে মহাসড়কে চলন্ত পিকআপভ্যানে আগুন

সাভার (ঢাকা): সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে হঠাৎ একটি চলন্ত পিকআপভ্যানে আগুন লেগে পুড়ে গেছে। তবে চালক ও হেলপার দ্রুত পিকআপ ভ্যান থেকে নেমে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 

এ ঘটনায় ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট অধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে।  

শনিবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে মহাসড়কটির সিঅ্যান্ডবি এলাকার বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি)  সামনে এ আগুনের ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, পিকআপভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে ঢাকা থেকে নবীনগরের দিকে যাচ্ছিল। পিকআপভ্যানটির নিচে গ্যাস সিলিন্ডারের কাছে কোনো যন্ত্রাংশ হালকা করে লাগানো ছিল। যখন স্পিডব্রেকারের ওপর দিয়ে পিকআপভ্যানটি যায় তখন ঘর্ষণের কারণে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘণ্টার ভেতরে আগুন নিভিয়ে ফেলি। মূলত অতিরিক্ত তাপমাত্রা ও স্পিডব্রেকারের সঙ্গে ঘর্ষণের ফলে আগুন ধরে যায়। এতে গাড়ির এক তৃতীয়াংশ ক্ষয়ক্ষতি হয়েছে। তবে সিলিন্ডার বিস্ফোরণ হয়নি। এবং এ ঘটনায় কোনো হতাহতও হয়নি।  

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।