ঢাকা, মঙ্গলবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ৩০ মে ২০২৩, ১০ জিলকদ ১৪৪৪

জাতীয়

মঠবাড়িয়ায় বাস উল্টে বীর মুক্তিযোদ্ধা নিহত, আহত ২২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
মঠবাড়িয়ায় বাস উল্টে বীর মুক্তিযোদ্ধা নিহত, আহত ২২

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় বাস উল্টে অবিনাশ মিত্র নামে এক  আইনজীবী নিহত হয়েছেন। এ সময় আরও ২২ জন যাত্রী আহত হয়েছেন।

সোমাবার (২০ মার্চ) ভোরে উপজেলার মিঠাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত অবিনাশ মিত্র জেলার মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী ছিলেন। তার বাড়ি উপজেলার আঙ্গুলকাটা গ্রামে। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯ মার্চ) রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ‘ইমা পরিবহন’এর একটি বাস ৩০ জন যাত্রী নিয়ে বরগুনার পাথরঘাটার দিকে যাচ্ছিল। জেলার মঠবাড়িয়া-চরখালী সড়কের খান সাহেবের বাড়ি এলাকায় পৌঁছলে বাসটি উল্টে সড়কের পাশে পড়ে যায়। এতে ওই বাসে থাকা অবিনাশ মিত্র নিহত হন এবং আরও ২২ যাত্রী আহত হন।

বাসে থাকা প্রত্যক্ষদর্শী আহতরা জানান, রাতে ইমা পরিবহনের বাসটি মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ভোরের দিকে মঠবাড়িয়া উপজেলার মিঠাখালী গ্রামে বাসটি উল্টে গিয়ে সড়কের এক পাশে পড়ে যায়। এতে ২২ জন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যাওয়ার পর অবিনাশ মিত্রের মৃত্যু হয়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ফেরদৌস ইসলাম বলেন, হাসপাতানে নেওয়ার পরে অবিনাশ মিত্রের মৃত্যু হয়। আহত ১৯ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক আছেন। বাসটি উল্টে  এক আইনজীবী নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa