ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ড্রাইভিং লাইসেন্স ও বায়োমেট্রিক কার্যক্রম চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
নওগাঁয় ড্রাইভিং লাইসেন্স ও বায়োমেট্রিক কার্যক্রম চালু

নওগাঁ: জনগণের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘবে নওগাঁয় একই দিনে ড্রাইভিং লাইসেন্স ও বায়োমেট্রিক কার্যক্রম শুরু হয়েছে।  

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে এবং বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) কার্যক্রম আরও গতিশীল করতে মঙ্গলবার (২১ মার্চ) সকালে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

 

এসময় বিআরটিএ’র মোটরযান ইন্সপেক্টর ফয়সাল হাসান জানান, একই দিনে ড্রাইভিং লাইসেন্স ও বায়োমেট্রিক কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে সাধারণ মানুষের দীর্ঘদিনের ভোগান্তি লাঘব হলো। এখন আর সেবাগ্রহীতাদের বার বার বিআরটিএ অফিসে এসে ধর্না দিতে হবে না।  

বিআরটিএ’র সহকারী পরিচালক (এডি) হারুন উর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) বিকর্ন কুমার চৌধুরী, ডা. আশিষ কুমার সরকারসহ জেলা প্রশাসন, পুলিশ বাহিনী এবং বিআরটিএ এর উধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  

উদ্বোধনী দিনে নওগাঁয় পেশাদার ও অপেশাদার মিলিয়ে মোট ২২৫ জনের ড্রাইভিং লাইসেন্স এবং বায়োমেট্রিক কার্যক্রম সম্পন্ন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।