ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডিবি পুলিশ পরিচয়ধারী ডাকাত চক্রের ৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
ডিবি পুলিশ পরিচয়ধারী ডাকাত চক্রের ৪ সদস্য আটক

টাঙ্গাইল: জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে ডাকাতির সঙ্গে জড়িত চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এদিন ভোরে নাগরপুর উপজেলার কাঠুরী ও মাকিনগঞ্জের দৌলতপুর এলাকা থেকে তাদের আটক করা হয়ছে।

আটকরা হলেন- মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা গ্রামের মৃত রহমুদ্দিন শেখের ছেলে শেখ মো. সোনা মিয়া (৩৩) ও মো. ভাষা মিয়ার ছেলে ঠাণ্ডু মিয়া (২৫), টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হরিপুর গ্রামে মো. খাদেমুল ইসলামের ছেলে মো. মোশারফ হোসেন (৩৫) এবং বাসাইল উপজেলার কাশিল গ্রামের রবিন মিয়ার ছেলে আকাশ মিয়া (৩৪)।

র‌্যাব ১৪ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আটকদের কাছ থেকে একটি হ্যান্ডকাফ, একটি পিস্তল সদৃশ্য বস্তু, একটি সুইচ গিয়ার ছুরি, পুলিশের একটি ভুয়া ভিজিটিং কার্ড, পাঁচটি মোবাইল ফোনসেট, একটি মাইক্রোবাস, একটি টর্চ লাইট ও নগদ এক হাজার টাকা জব্দ করা হয়েছে।

তিনি আরও জানায়, আটকরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায় যে, তারা ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন সময় ডাকাতি করতো। সোমবার (২০ মার্চ) রাত ৮টার দিকে তারা টাঙ্গাইল থেকে এক মাইক্রোবাস চালককে জিম্মি করেন। পরে তাকে নিয়ে মানিকগঞ্জ জেলায় ডাকাতি করার উদ্দেশ্যে রওনা হন। পরে মাইক্রোচালক সাগরের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪১ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।