ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন বাংলানিউজের ডালিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন বাংলানিউজের ডালিম

ঢাকা: তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতায় অ্যাওয়ার্ড অর্জন করেছেন বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট সোলায়মান হাজারী ডালিম। প্রিন্ট ও অনলাইন মিডিয়াতে দুটি এবং টেলিভিশন মিডিয়াতে দুটি করে মোট চারটি বিভাগে এই অ্যাওয়ার্ড দিয়েছে ‘ঢাকা আহ্ছানিয়া মিশন’।

 

বুধবার (২২ মার্চ) সকালে রাজধানীর ধানমন্ডির ডাম অডিটোরিয়ামে এ অ্যাওয়ার্ডের সনদ ও ক্রেস্ট বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়।  

অ্যাওয়ার্ড প্রাপ্ত বাকিরা হলেন, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট সোলায়মান হাজারী ডালিম, ডিবিস নিউজ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার তাহসিনা সাদিক, দ্য বাংলাদেশ টুডের স্টাফ রিপোর্টার পিংকি আক্তার ও মোহনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার শামিমুজ্জামান।  

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এ কে এম খালিদ (এমপি)। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আবদুল আজিজ ও মো. সাইফুজ্জামান শিখর।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব ও জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেলের সমন্বয়কারী হোসেন আলী খোন্দকার, বিএফইউজের সাবেক সভাপতি ও টিভি টুডের সম্পাদক মনজুরুল আহসান বুলবুল ও ক্যাম্পেইন ফর ট্যোবাকো ফ্রি কিড্স বাংলাদেশের লিড পলিসি অ্যাডভাইজার মো. মোস্তাফিজুর রহমান।

সভাপতিত্ব করেন, ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম।  

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কে এম খালিদ (এমপি) বলেন, আজ নয়তো কাল তামাক ছাড়তেই হবে। না হলে কঠোর ও কঠিন মাশুল দিতে হবে। তামাক নিয়ন্ত্রণে গণমাধ্যম সবচেয়ে কার্যকর ভূমিকা পালন করতে পারে। গণমাধ্যমে বেশি বেশি প্রচার হলে ধূমপানের মাত্রা কমে আসবে বলেও উল্লেখ করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
এসএইচডি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad