ঢাকা, মঙ্গলবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ৩০ মে ২০২৩, ১০ জিলকদ ১৪৪৪

জাতীয়

ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

ফেনী: বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ফেনী জেলা শাখার ২০২৩-২০২৪ সালের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক আমাদের নতুন সময়’র ফেনী প্রতিনিধি এম এমরান পাটোয়ারীকে সভাপতি ও দৈনিক অজেয় বাংলার সহ-সম্পাদক শেখ আশিকুন্নবী সজীবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন কমিটির সভাপতি এমরান পাটোয়ারী।  

তিনি জানান, সোমবার ঢাকার নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ইন্দ্রজিত কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন কমিটির অনুমোদন করেছেন।

এর আগে গত ১২ জানুয়ারি সন্ধ্যায় ফেনী শহরের একটি রেস্টুরেন্টের মিলনায়তনে এ সংগঠনের সব সদস্যদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় নির্বাচনের মাধ্যমে এ কমিটি গঠিত হয়।  

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সুরঞ্জিত নাগ (দৈনিক কালবেলা) ও মো. এস আলম সবুজ (দৈনিক সমসাময়িক প্রতিদিন), যুগ্ম সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার (ভিডিও সাংবাদিক, ডিবিসি নিউজ) ও ইয়াসির আরাফাত রুবেল (সাপ্তাহিক হকার্স), সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মামুন (ভিডিও সাংবাদিক, বাংলা ভিশন), দপ্তর সম্পাদক আফতাব উদ্দিন (দৈনিক নয়া পয়গাম), কোষাধ্যক্ষ মোল্লা মো. ইলিয়াছ (সাপ্তাহিক ফেনী বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাম্মেল হক ভূঞা লিংকন (ভিডিও সাংবাদিক, এটিএন নিউজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হোসেন রনি (ভিডিও সাংবাদিক, যমুনা টিভি)।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন- মোস্তফা কামাল বুলবুল (ট্রাইবুনাল, বাংলার চোখ), আবদুল্লাহ আল-মামুন (দীপ্ত টিভি, ফোকাস বাংলা), জুলহাস তালুকদার (ভিডিও সাংবাদিক, সময় টিভি), তোফায়েল আহমেদ নিলয় (মোহনা টিভি), মীর হোসেন রাসেল (ভিডিও সাংবাদিক, সময় টিভি)।

কমিটির সাধারণ সদস্যরা হলেন- জিয়াউল হক সোহেল (দৈনিক ফেনীর সময়), মো. আমিরুল ইসলাম রাসেল (দৈনিক ফেনী), কাজী নজরুল ইসলাম সোহাগ (নাগরিক বার্তা), রমিজ উদ্দিন রাজু (দৈনিক ফেনীর সময়), মো. শাহজাহান বাদশা সাজু (ভিডিও সাংবাদিক, একাত্তর টিভি), নাজিম উদ্দিন চৌধুরী (সত্যের অনুসন্ধান)।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa