ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

নড়াইলে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
নড়াইলে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

নড়াইল: নড়াইলে ৭ প্রতিষ্ঠানকে ১০ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রমজানে নিত্য পণ্যের দাম স্থিতিশীল রাখতে বাজার মনিটরিংয়ের অভিযানে তাদের এ জরিমানা করা হয়।

শুক্রবার (২৪ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নড়াইল সদরের রূপগঞ্জ বাজার ও লোহাগড়া উপজেলার লক্ষীপাশা বাস স্ট্যান্ড এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।  

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নড়াইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিকের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযানে সহযোগিতা করেন।

অভিযান সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মেসার্স দেশি মুরগি ভাণ্ডারকে ১৫০০ টাকা, মেসার্স সততা মাংস বিতানকে ১৫০০ টাকা, মেসার্স দেশি মুরগি হাউজকে ১ হাজার, মেসার্স কাজী স্টোরকে ৫০০ টাকা, মেসার্স ফরিদ স্টোরকে ৫০০ টাকা, মেসার্স সোহাগ ডিম ভাণ্ডারকে ৫০০ টাকা ও মেসার্স অরুপ মিষ্টান্ন ভাণ্ডারকে ৫ হাজার টাকাসহ মোট ১০ হাজার ৫০০ টাকা জরিমানা করে আদায় করা হয়। এছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্য বিধি মেনে ক্রয়-বিক্রির জন্য নির্দেশনা প্রদান করা হয়।

সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।