ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিসির গাড়িতে ধক্কা দিয়ে কারাগারে ট্রাকচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ডিসির গাড়িতে ধক্কা দিয়ে কারাগারে ট্রাকচালক

ঝালকাঠি: ঝালকাঠিতে জেলা প্রশাসকের সরকারি গাড়িকে সজোরে ধাক্কা দেয় বিপরীতমুখী বেপরোয়া গতির একটি মালবাহী মাঝারী আকারের ট্রাক (পিকআপ নম্বর- ঢাকা মেট্রো অ ১৪-০৮৭৯)। ঘটনার সময় জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম ঐ গাড়িতে ছিলেন।

 

শুক্রবার (২৪ মার্চ) দুপুর পৌনে ১টার সময় শহরের পৌর মিনি পার্কের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাক চালককে ৬ মাসের কারাদণ্ড এবং ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১০ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে আসামিকে কারাগারে পাঠিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ট্রাকটি জব্দ করে ঝালকাঠি সদর থানায় সোপর্দ করা হয়েছে।

ট্রাক চালক পারভেজ মোল্লা মাদারীপুর জেলার শিবচর এলাকার বাবলাতলা গ্রামের মজিবুর মোল্লার ছেলে। তিনি ন্যাশনাল পলিমার গ্রুপের মালামাল ডেলিভারির কাজ করেন।  

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।  

প্রত্যক্ষদর্শীরা বলেন, বেপরোয়া গতিতে খেয়াঘাট থেকে শহরের দিকে যাচ্ছিলো প্লাষ্টিকের পাইপ ভর্তি ট্রাকটি। চালক গাড়িটি সঠিক নিয়ন্ত্রণ না করে জেলা প্রশাসকের গাড়িটিকে ধাক্কা দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা এবং ট্রাফিক সার্জেন্ট সাজ্জাদ হোসেন।  

এ সময় জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা দিয়ে প্রাণনাশের আশংকা এবং সরকারি সম্পদের ক্ষতি সাধনের অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দোষীকে বিচারের আওতায় আনা হয় এবং ট্রাকটি সদর থানা পুলিশের নিকট প্রেরণ করা হয়।  

গাড়িমালিকের কাছে ট্রাকটি হস্তান্তরের পূর্বে গাড়িটির যাবতীয় কাগজপত্র যাচাইপূর্বক অত্র মামলার অর্থদণ্ড ও  ভ্যাট-ট্যাক্স সরকারি কোষাগারে জমাদান নিশ্চিত করার জন্য সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)কে নির্দেশ প্রদান করা হয়।  

জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম জানান, ঘটনার সময় বাবাকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছিলাম। দক্ষ চালকের চেষ্টায় বড় ধরনের বিপদ থেকে আল্লাহ রক্ষা করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।