ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনী আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আর নেই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
গাংনী আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আর নেই  গোলাম মোস্তফা বিশ্বাস

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ওষুধ ব্যবসায়ী গোলাম মোস্তফা বিশ্বাস (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শনিবার (২৫ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে, মাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  

গোলাম মোস্তফা গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের মৃত ওমেদ আলী বিশ্বাসের ছেলে।
 
গোলাম মোস্তফা সকালে শিশিরপাড়ায় নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার সময় তার নিজ গ্রাম সহড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছেন তার ছোট ভাই জামিরুল ইসলাম টিক্কা বিশ্বাস।
এদিকে গোলাম মোস্তফার মৃত্যুতে শোক জানিয়েছেন মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী শোক প্রকাশ করেছেন।

মেহেরপুর-২ আসনের এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, একজন নির্লোভী নিরহংকার মানুষ ছিলেন গোলাম মোস্তফা। তার জীবনের শেষ সময়টুকু পর্যন্ত গোলাম মোস্তফা বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করেছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। এছাড়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।