ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইফতার পেয়ে মুখে হাসি ৩০০ ছিন্নমূল শিশুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
ইফতার পেয়ে মুখে হাসি ৩০০ ছিন্নমূল শিশুর

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় প্রায় ৩০০ ছিন্নমূল অসহায় পথশিশু ও তাদের পরিবারের মধ্যে ইফতার বিতরণ করেছে জাগ্রত বিবেক ফাউন্ডেশন (জাবিফ)।

রোববার (২৬ মার্চ) আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় এসব পথশিশুদের মধ্যে সংগঠনটির মাধ্যমে ইফতার প্যাকেট বিতরণ করেন তরুণ উদ্যোক্তারা।

জাবিফের সভাপতি মনিমুক্তা ইসলাম ও সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দিপুর উপস্থিতিতে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় এলাকার তরুণ উদ্যোক্তা ফয়সাল এগ্রোর সত্ত্বাধিকারী মাসুদ রানা, আশুলিয়া এক্সপ্রেসের পরিচালক জি এম মিন্টু, অ্যাডভোকেট শহিদুল ইসলাম, উপজেলার শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শফিক পাটোয়ারী ও বিশিষ্ট ব্যবসায়ী তানিম ভূঁইয়া উপস্থিত ছিলেন।

তরুণ উদ্যোক্তা মাসুদ রানা বলেন, রমজান মাসে প্রান্তিক পর্যায়ের মানুষেরা অনেক কষ্টে দিনযাপন করেন। বিশেষ করে ছিন্নমূল পরিবারগুলো সবচেয়ে বেশি অসহায়। আমরা আজ জাবিফ ফাউন্ডেশনের মাধ্যমে এমন কিছু পথশিশু ও তাদের পরিবারকে ইফতার উপহার দিয়েছি। ইফতার পেয়ে শিশুরা অনেক উচ্ছ্বাসিত। ওদের সঙ্গে ইফতার করতে পেরে আমাদেরও অনেক ভালো লেগেছে। আমরা জাবিফের মাধ্যমে এসব শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষার ব্যবস্থাও করব।

জাবিফের সভাপতি মনিমুক্তা ইসলাম বলেন, জাবিফ সব সময় অসহায় মানুষের পাশে আছে। প্রতিবছর রমজান মাসেই আমরা অসহায় পরিবারকে নানাভাবে সহযোগিতা করি। এছাড়া বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডেও জাবিফের সদস্যরা অগ্রণী ভূমিকা পালন করেন। আমরা এ ধারাবাহিকতা রক্ষা করতে বদ্ধ পরিকর।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
এসএফ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।