ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মসজিদ থেকে ফেরার পথে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
মসজিদ থেকে ফেরার পথে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু ফাইল ফটো

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় একটি ধান ক্ষেত থেকে হাবিবুর রহমান (৭২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম ঘুটাবাছা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। হাবিবুর রহমান কাঠ মিস্ত্রীর কাজ করতেন। আজ সকালে তার মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের ছেলে আ. ছত্তার মিয়া বলেন, প্রতিদিনের মতো মহল্লার মসজিদে ইফতার করতে যান বাবা। ইফতার করে মাগরিবের নামাজও পড়েন। তারাবি নামাজের পর বাড়ি ফেরার কথা। কিন্তু তিনি আর বাড়ি ফিরেননি। পরে পার্শ্ববর্তী নজু হাওলাদারের বাড়ির সামনে বিল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

তিনি আরও বলেন, আমার বাবার কাছে কয়েকজন টাকা পেতেন। কয়েকদিন ধরে তারা বাবাকে টাকার জন্য চাপ দিচ্ছিলেন। এরমধ্যে এক ব্যক্তি টাকার জন্য বেশি চাপ দেয়, না দিলে আমার ইজিবাইক নেওয়ার হুমকি দেয়। আমাদের ধারণা এ কষ্টে বাবা আত্মহত্যা করতে পারেন অথবা পাওনাদাররা মেরে ফেলতে পারেন।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।