ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
ধামরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি পোশাক কারখানায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে শামীম হোসেন (২৬) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে৷ 

সোমবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার জয়পুরা এলাকায় মমো ফ্যাশনে লিমিটেড নামের পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

তার পিতার নাম আলমগীর হোসেন। তিনি সাভারের ভাটপাড়া বাসা ভাড়া থাকতেন।

কারখানাটির প্রশাসন বিভাগের কর্মকর্তা রেজাউল করিম বাদল বাংলানিউজকে বলেন, আমাদের মূল কারখানার পেছনে একটি দুইতলা ভবন তৈরি হচ্ছে। সেই ভবনের ছাদ ঢালাই হচ্ছিল। সেখানে ঠিকাদারের মাধ্যমে ছাদে ঢালায়ের কাজ করছিল শামীম হোসেন। এ সময় ভাইভ্রেট মেশিনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারজানা ইসলাম বলেন, একজন শ্রমিক বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

ধামরাই থানার পরিদর্শক (ওসি ইন্টেলিজেন্স) নির্মল দত্ত বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের কেউ অভিযোগ দিলে মামলা অন্তর্ভুক্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এসএফ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।