ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
খিলগাঁওয়ে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, আটক ২

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের উপরে আব্দুর রাজ্জাক ব্যপারী (৪৫) নামে এক চালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গুরুতর আহত ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ঘটনার পর পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে রিকশাটিও।

মঙ্গলবার (২৮ মার্চ) এই তথ্য নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম। তিনি জানান, সোমবার (২৭ মার্চ) দিনগত রাতে এই ঘটনা ঘটেছে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী আহমেদ পারভেজ জানান, রাতে আহত অবস্থায় পুলিশ আ. রাজ্জাককে মুগদা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পুলিশের সঙ্গে ওই ব্যক্তিকে নিয়ে তিনি ঢামেক হাসপাতালে আসেন। তখন তার কাছ থেকে জানতে পারেন, কয়েকজন ছিতাইকারী যাত্রীবেশে তার রিকশা উঠেছিল। ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় তার পিঠে ছুরিকাঘাত করে। তখন তিনি রাস্তায় পড়ে গেলে ছিনতাইকারীরা তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে পুলিশ কর্মকর্তা ফারুকুল আলম আরও জানান, খিলগাঁও ফ্লাইওভারে ছিনতাইকারীরা চালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনিয়ে নিয়ে যায়। পরে ২ ছিনতাইকারীকে আটক করা হয়। রিকশাটিও উদ্ধার করা হয়েছে। আহত রিকশাচালক গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি রয়েছেন।
স্বজনরা জানিয়েছেন, আ. রাজ্জাকের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায়। বর্তমানে খিলগাঁও ভূঁইয়াপাড়ায় থাকেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।