ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৩

নরসিংদী: নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

গ্রেফতাররা হলেন- নরসিংদী সদর থানার পশ্চিম ঘোড়াদিয়া গ্রামের আলী আজগরের ছেলে ফজর আলী (৪৩), মৃত আফছার উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২৯) ও টাওয়াদী গ্রামের লুকু মিয়ার ছেলে রবিন মিয়া (২১)।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী জানান, গোপন তথ্যে খবর পাই মঙ্গলবার ভোর ৪টার দিকে শহরের দাসপাড়া এলাকায় একটি নার্সারির সামনে কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ তথ্যের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে ফজর আলী নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে চাপাতি, চাইনিজ কুড়াল ও রামদা জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে ডাকাত দলের সদস্য রফিকুল ও লুকু মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্যে শহরের ব্রাহ্মণপাড়া এলাকার ফাঁকা জায়গা থেকে চাপাতি, হাতুড়ি, কিরিচসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে এলাকায় ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিল। তারা জিজ্ঞাসাবাদে সদর থানার আপেল (৩৫), রেজাউল (২৮), সুমন (৪৬), রাসেল (৩০), সাজিদ (২৫) ও কবিরকে (৩৫) তাদের দলের সদস্য বলে স্বীকার করেছেন। তবে তারা সবাই বর্তমানে পলাতক রয়েছেন। তাদের মধ্যে ফজর আলীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১০টি মামলা রয়েছে। আর গ্রেফতারদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।