ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সখীপুরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
সখীপুরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় আশিক হাসান (১৮) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আড়াইপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আশিক হাসান দামিয়াপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে এবং কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্র ছিলেন।

জানা যায়, আশিক হাসান ও তার মামা ছাব্বির হোসেন (২২) মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি দামিয়াপাড়া থেকে সখীপুরের উদ্দেশে রওয়ানা দেয়। দামিয়াপাড়া সখীপুর সড়কের আড়াইপাড়া বাজার এলাকায় আসলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে তাল গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশিক হাসানকে মৃত ঘোষণা করেন।  

মুমূর্ষু অবস্থায় ছাব্বির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক উম্ম হাসান তানজিমা সড়ক দুর্ঘটনায় আশিক হাসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, মরদেহের সুরতহাল করার পর বাদী না থাকায় দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।