ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ব্যবসায় লোকসান, ঋণগ্রস্ত যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
ব্যবসায় লোকসান, ঋণগ্রস্ত যুবকের আত্মহত্যা ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর হাজারীবাগের একটি বাসায় সম্রাট (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। ঋণগ্রস্ত হওয়ায় নিজের ওপর জেদ করে তিনি এই ঘটনা ঘটিয়েছেন বলে দাবি পরিবারের।

বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মদনপুর গণকবাড়ী এলাকার আবুল কাশেমের ছেলে সম্রাট। ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও পরিবার নিয়ে হাজারীবাগের কাজীরবাগ ১৬ নম্বর বাড়ির ৫ম তলায় ভাড়া থাকতেন।

হাসপাতালে তার মা রোকেয়া বেগম আমেনা জানান, সম্রাট কিছুদিন আগে দেড় লাখ টাকা ঋণ করে মোবাইলের সরঞ্জামাদির ব্যবসা শুরু করেন। তবে ব্যবসায় লস হয় তার। এরপর থেকে তেমন কিছুই করতেন না।

তিনি জানান, আজ (২৯ মার্চ) সকালে পাওনাদাররা তাকে ফোন দিয়ে টাকার তাগাদা দেয়। এরপর সে নিজের ওপর জেদ করে দুপুর সাড়ে ১২টার দিকে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায় এক পর্যায়ে জানালা দিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন সম্রাট। তখন জানলা ভেঙে ভিতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতাল ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, মার্চ ২৯,২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।