ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাজার তদারকিতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
বাজার তদারকিতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

বরিশাল: জেলার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযানে পাঁচ ব্যবসায় প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) নগরীর কাশীপুর ও বি.এম. কলেজ সংলগ্ন এলাকায় বরিশাল বিভাগীয় ও জেলা কার্যালয়ের উদ্যোগে এ অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন অধিদপ্তরটির বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক অপূর্ব অধিকারী, সহকারী পরিচালক সাফিয়া সুলতানা ও বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র।

উপপরিচালক অপূর্ব অধিকারী জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্ঘনের অপরাধে পাঁচটি ব্যবসায় প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়েছে। অভিযান চলাকালে স্থানীয় নাগরিকদের মধ্যে ভোক্তা-অধিকার আইন সংক্রান্ত লিফলেট ও প্যাম্ফলেট বিতরণ করা হয় এবং হ্যান্ডমাইকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়। তবে রমজান উপলক্ষে বাজার তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।